Sports

ব্রাজিল বনাম সুইজারল্যান্ড হেড টু হেড পরিসংখ্যান

Brazil vs Switzerland Head to Head stats 2022

ব্রাজিল বনাম সুইজারল্যান্ড হেড টু হেড পরিসংখ্যান

ব্রাজিল বনাম সুইজারল্যান্ড হেড টু হেড পরিসংখ্যান ব্রাজিল সুইজারল্যান্ডের উপর সামান্য এগিয়ে আছে এবং দুই দলের মধ্যে খেলা নয়টি ম্যাচের মধ্যে তিনটি জিতেছে। সুইজারল্যান্ড ব্রাজিলের বিরুদ্ধে দুটি জয় পরিচালনা করেছে এবং এই সপ্তাহে স্কেল সমান করতে দেখবে।

দুই দলের মধ্যে আগের বৈঠকটি ২০১৮ ফিফা বিশ্বকাপে হয়েছিল এবং ১-১ ড্রয়ে শেষ হয়েছিল। ব্রাজিল সেদিন মোটামুটি নষ্ট ছিল এবং এই ম্যাচে আরও ক্লিনিক্যাল হতে হবে।

ব্রাজিল ফর্ম গাইড: W-W-W-W-W

সুইজারল্যান্ড ফর্ম গাইড: W-L-W-W-W

ব্রাজিল বনাম সুইজারল্যান্ড: তাদের ২০২২ ফিফা বিশ্বকাপের মুখোমুখি হওয়ার আগে আপনার নম্বরগুলি জানতে হবে

সুইজারল্যান্ড তাদের বিশ্বকাপ অভিযানের উদ্বোধনী খেলায় ক্যামেরুনকে ১-০ গোলে পরাজিত করেছে এবং ২০০৬ সালের পর প্রথমবারের মতো ফিফা বিশ্বকাপের তাদের প্রথম দুটি গেম জিততে চাইবে যখন তারা টোগো এবং কোরিয়া প্রজাতন্ত্রকে পরাজিত করেছিল।

ব্রাজিল এই মুহুর্তে আরেকটি বিশ্বকাপ রেকর্ডের দ্বারপ্রান্তে রয়েছে এবং প্রতিযোগিতার ইতিহাসে প্রথম দল হতে পারে যারা প্রতিযোগিতার গ্রুপ পর্বে ১৭-ম্যাচের অপরাজিত স্ট্রীক স্থাপন করতে পারে।

নেইমার আন্তর্জাতিক মঞ্চে ব্রাজিলের হয়ে পেলের ৭৭ গোলের চিহ্ন থেকে মাত্র দুই গোল পিছিয়ে আছেন এবং সম্ভবত এই বছর কিংবদন্তীকে ছাড়িয়ে যেতে পারেন। PSG ফরোয়ার্ড সার্বিয়ার বিপক্ষে গোড়ালিতে চোট পেয়েছিলেন, এবং সেলেকাওদের পরবর্তী দুটি ম্যাচ মিস করবেন।

ব্রাজিল সব প্রতিযোগিতায় আটটি ম্যাচে অপরাজিত রয়েছে এবং এই সময়ের মধ্যে একটি দুর্দান্ত ২৮ টি গোল করেছে। তারা শেষবার এই বছরের জানুয়ারিতে ইকুয়েডরের বিপক্ষে ফুটবল ম্যাচে জিততে ব্যর্থ হয়েছিল, তাদের সহকর্মী দক্ষিণ আমেরিকানরা তাদের ১-১ গোলে ড্র করেছিল।

আরো পড়ুন= আর্জেন্টিনা বনাম ব্রাজিল খেলার সময়সূচি ২০২২

আরো পড়ুন= বিশ্বকাপ ফুটবল কে কতবার কাপ নিয়েছে

 

ব্রাজিল বনাম সুইজারল্যান্ড হেড টু হেড পরিসংখ্যান

ব্রাজিল বনাম সুইজারল্যান্ড হেড টু হেড পরিসংখ্যান

২০২২ ফিফা বিশ্বকাপে এই সপ্তাহে আরও একটি গুরুত্বপূর্ণ গ্রুপ গেমের বৈশিষ্ট্য রয়েছে কারণ সোমবার স্টেডিয়াম ৯৭৪-এ গ্রুপ G ম্যাচে ব্রাজিল সুইজারল্যান্ডের বিপক্ষে খেলবে।

উভয় দলই তাদের দিনে দুর্দান্ত পারফরম্যান্স সরবরাহ করতে পারে এবং এই ম্যাচটিতে জয়ের মাধ্যমে নক-আউটে তাদের জায়গা সিল করতে চাইবে। সুইজারল্যান্ড এই বছরের ফিফা বিশ্বকাপের অনেকগুলি অন্ধকার ঘোড়াগুলির মধ্যে একটি এবং এই খেলায় তাদের নিষ্পত্তি করার জন্য একটি শক্তিশালী স্কোয়াড রয়েছে৷ ইউরোপীয় দলটি গত সপ্তাহে ক্যামেরুনকে ১-০ ব্যবধানে জয়ী করেছে এবং এই ম্যাচে একটি সুযোগ দাঁড়ানোর জন্য তাদের সেরাটা করতে হবে।

অন্যদিকে ব্রাজিল তাদের আগের খেলায় সার্বিয়াকে ২-০ স্কোরলাইনে হারিয়েছে এবং তাদের গ্রুপের শীর্ষে উঠতে চাইবে। সেলেকাওদের বিশ্বকাপের সেরা স্কোয়াডগুলির মধ্যে একটি রয়েছে এবং প্রতিযোগিতা জেতার ফেভারিটদের মধ্যে রয়েছে৷

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button