Sports

ইন্ডিয়া বনাম নিউজিল্যান্ড ওডিআই ম্যাচ স্কোর ২০২২

India vs New Zealand 1st odi 2022

ইন্ডিয়া বনাম নিউজিল্যান্ড ওডিআই ম্যাচ স্কোর ২০২২

ইন্ডিয়া বনাম নিউজিল্যান্ড ওডিআই ম্যাচ স্কোর ২০২২ পস্ক অতিশীঘ্র ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া ২০২৩ এর বিশ্বকাপ কে মাথায় রেখে।ভারতীয় টিম কিন্তু আগামী দিনগুলিতে একাধিক চটি সিরিজ খেলবে আর যার শুরু আরম্ভ ভারতীয় টিম এই নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের odi দিয়ে করতে চলেছে সেখানে ভারত নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পর প্রায় তিন বছর বাদে ২০২৩ এর বিশ্বকাপ কে মাথায় রেখে তিনটি ওডিআই ম্যাচ খেলবে। এখানে প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে নভেম্বরের ২৫ তারিখে অকল্যান্ড ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৭ শে নভেম্বর হ্যামিল্টন ক্রিকেট স্টেডিয়ামে এবং সর্বশেষ ওসি ম্যাচটি অনুষ্ঠিত হবে।

৩০ শে নভেম্বর ক্রিকেট স্টেডিয়ামে যেখানে সমস্ত ওডিআই ম্যাচ গুলোকে আমরা ভারতীয় সময় ঠিক সকাল সাতটা থেকে শুরু হতে দেখতে পাবো এখন এই ম্যাচের ওডিআই সিরিজের জন্য ভারতীয় টিম কে দুর্ধর্ষ ১৫ সদস্যের দল ঘোষণা করেছে সেই দলে কারা কারা সুযোগ পেয়েছে এবং কারা কারা বাদ পড়েছে।

সে কথা বললে এই স্কোয়াডে উইকেট কিপার রুমেরু রয়েছে রিশব পান্থ এবং সঞ্জু স্যামসন কিন্তু দীনেশ কার্তিক কিংবা কে এল রাহুল কিংবা ঈশান কিশান এর মত উইকেটকে পার ব্যাটসম্যানকে সুজোগ দেয়া হয়নি।

যেখানে রয়েছে ভাইস ক্যাপ্টেন হিসেবে তবে সুযোগ দেওয়া হয়েছে শুনি স্যামসাং কি যেখানে টি-টোয়েন্টি সিরিজে একটাও ম্যাচ খেলার সুযোগ পাইনি এরপর এই গ্রুপে রয়েছে শিখর ধাওয়ান শুভমান গিল কুমার যাদব এবং সিরিয়ার অবস্থা মানকি এই তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ভারতের হয়ে ক্যাপ্টেন্সি করতে দেখা যাবে।

India vs New Zealand 1st odi 2022

এবং যেখানে সম্মান কি যেখানে টি-টোয়েন্টি স্কোয়াডে থাকলেও একটাও ম্যাচ খেলার সুযোগ পায়নি তা কিন্তু প্রত্যেকটা ম্যাচ খেলতে দেখা যাবে এবং যেখানে সূর্য কুমার যাদব এবং সিএসআইআর কে রাখা হয়েছে। যেখানে আশা করে এসেছি টি-টোয়েন্টি সিরিজে সেরকম একটা কিছু করতে পারিনি। অলরাউন্ডার হিসেবে রয়েছে।

দীপক হুদা,
এস সুন্দর
শার্দুল ঠাকুর
এবং শাহবাজ আহ্মেদ

টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় টিমকে ক্যাপ্টেন্সি করা হার্দিক পান্ডিয়া কি সিরিজ থেকে বিশ্রাম দেয়া হয়েছে যেখানে কিন্তু ওয়াশিংটন সুন্দর শাহবাজ আহ্মেদ কি স্পিনার অলরাউন্ডার রূপে ডাকা হলেও অক্সর প্যাটেলকে সুযোগ দেয়া হয়নি। এরপর স্কোয়াডে।

বোলার

জে চাহাল
কুলদীপ যাদব
অষদীপ সিংহ
দীপক চাহা
কুলদীপ সেন
ওমরাহ মালিক

টি-টোয়েন্টি সিরিজের ভুবনেশ্বর কুমার মোহাম্মদ সিরাজুল সুযোগ পেলেই চলে কিন্তু তাদের টাকা দেওয়া হয়নি তবে এই সিরিজে দুরন্ত ফাস্ট বোলার অরজিৎ সিং এবং ইমরান মালিককে রাখা হয়েছে।

এবং সব থেকে বড় কথা অনেকদিন বাদে এই সিরিজের জন্য স্পিনার কুলদীপ যাদব এবং ভোলার দীপক সাহা’র আবার ফিরে এসেছে ভারতীয় দলে এবং যেখানে আইপিএল কাপ অনুকূল দিচ্ছেন কেউ প্রথমবারের জন্য ভারতীয় টিমের সুযোগ দেয়া হয়ে।

আরো পডুন= বিপিএল ২০২৩ কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড

দক্ষিণ আফ্রিকা মিনি আইপিএল

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button